আজ || বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী       প্রত্যেক শিক্ষার্থীর উচিত শিক্ষকদের সম্মান করা: ইউএনও নিবেদিতা চাকমা       ফেনীর দাগনভূঞায় শ্রী চৈতন্য ভাবামৃত সংঘের উদ্যোগে মহোৎসব অনুষ্ঠিত       বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু    
 


বাহরাইনে ঝাকঝমক পূর্ন ভাবে এবি পার্টি’র নব নির্বাচিত আহবায়ক কমিটির অভিষেক অনুষ্ঠিত

বাহরাইনে ঝাকঝমক পূর্ন ভাবে এবি পার্টি’র নব নির্বাচিত আহবায়ক কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে

(২৯ অক্টোবর) শুক্রবার দেশটির রাজধানী মানামা আলোসরা রেস্টুরেন্টের পার্টি হল রুমে এবি পার্টি’র কেন্দ্রীয় সদস্য ও বাহরাইন শাখার নব নির্বাচিত আহ্বায়ক ড. ইঞ্জি. এম. শাহেদুল ইসলামের সভাপতিত্বে

ও যুগ্ম সদস্য সচিব আবুল কালাম আজাদের সঞ্চালনায়

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের সাবেক কর্মকর্তা ও বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি তাজউদ্দীন সিকান্দার।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপির সভাপতি ইঞ্জি. জাহাঙ্গীর তরাফদার,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন
ল’য়ার কনসালটেন্ট মো. জসিম উদ্দিন,

এবি পার্টি’র সদস্য সচিব ইঞ্জি. আবু মোহাম্মদ হাসেম, এবি পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ মহসিন চৌধুরী।

এবি পার্টি’র সহঃ সদস্য সচিব কবির হোসেন, এবি পার্টি’র
সাংগঠিক সম্পাদক মো. শাহ জালাল সহ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ

এসময় ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে নব নির্বাচিত আহ্বায়ক ড. ইঞ্জি. এম. শাহেদুল ইসলাম

সভাপতির বক্তব্যে ড. শাহেদ বলেন সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার এই তিন মূলনীতির ভিত্তিতে একটি ওয়েলফেয়ার স্টেট তৈরি করাই হচ্ছে আমার বাংলাদেশ পার্টির মূল লক্ষ্য। তিনি আরও বলেন ডার্টি পলিটিক্স থেকে দেশকে রক্ষা করতে হলে সমাজের উচ্চ শিক্ষিতদের একটি অংশ রাজনীতিকে পেশা হিসেবে বেছে নিতে হবে।

কেননা দেশ পরিচালয় ডাক্তার কিংবা ইঞ্জিনিয়াররা করে না, দেশ পরিচালনা করেন পলিটিশিয়ানরা। অতএব জাতি গঠনে উচ্চ শিক্ষিতদের বিকল্প নেই। তিনি বলেন আপনারা আমার বাংলাদেশ পার্টির বিভিন্ন কর্মকাণ্ড কে ফেসবুক, টুইটার ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে ফলো করতে পারেন এবং আমাদের নেতাকর্মীদের সাথে যোগাযোগ সম্পন্ন করে আপনারা এবি পার্টিতে যোগদান করার উদাত্ত আহ্বান জানিয়েছেন।


Top